May 4, 2024, 1:24 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় প্রচন্ড গরমে খামারে খামারে মুরগীর মৃত্যু, আতংকিত পোল্ট্রি খামারীরা কালিগঞ্জে দুই প্রতারক আটক সাতক্ষীরার উন্নয়নে পাঁচ এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ১০ টাকায় টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী কলারোয়ায় তৃষ্ণার্তদের মাঝে শরবত ও পানি বিতরণ করলো ‘মানবতার কল্যাণে আমরা ফাউন্ডেশন’ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় সাবেক এমপি রবির পক্ষ থেকে শহরের জনগুরুত্বপূর্ণ স্থানে বিশুদ্ধ খাবার পানি বিতরণ সারাদেশে বজ্রপাতে প্রাণ গেল ১০ জনের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে সাতক্ষীরার তিন উপজেলায় প্রতিক বরাদ্দ কায়পুত্র সম্প্রদায়ের ভূমি সংক্রান্ত বিষয়ে এ্যাডভোকেসি সভা
সাতক্ষীরায় ২৪ ঘন্টায় ডেঙ্গুতে সনাক্ত আরো ১৪ জন রোগী

সাতক্ষীরায় ২৪ ঘন্টায় ডেঙ্গুতে সনাক্ত আরো ১৪ জন রোগী

সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ১৪ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় ডেঙ্গু আক্রান্তের সংখ্যা দাড়ালো ২২১ জন। আক্রান্তদের মধ্যে বিভিন্ন সরকারী ও বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩১ জন রোগী। তবে গত ২৪ ঘন্টায় জেলায় কেউ ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা যায়নি।

সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রেরিত ডেঙ্গু প্রতিবেদন অনুযায়ি, গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরো ১৪ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়েছে। এদের মধ্যে সাতক্ষীরা সদর হাসপাতালে ১ জন, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ৯ জন, দেবহাটায় ২ জন ও কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন রোগী ভর্তি হয়েছে।

প্রতিবেদনে আরো বলা হয়, জেলায় এপর্যন্ত ২২১ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে ১৭৪ জন। বর্তমানে বিভিন্ন সরকারী ও বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩১ জন রোগী। এদের মধ্যে সাতক্ষীরা সদর হাসপাতালে ১ জন, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ১৬ জন, আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন, দেবহাটা ২ জন, কালিগঞ্জ ৩ জন, কলারোয়া ৩ জন, শ্যামনগর ২ জন ও তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ জন এবং বেসরকারী হাসপাতালে ১ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

এপর্যন্ত ১৫ জন রোগীকে সাতক্ষীরা থেকে অন্যত্রে রের্ফাড করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় ডেঙ্গু আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com